রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কুমিল্লা সদর দক্ষিণে জাতীয় যুব দিবস পালিত

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : নানা কর্মসূচীর মধ্যে দিয়ে সারা দেশের ন্যায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে আজ শুক্রবার উপজেলা প্রাঙ্গনে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে। দিবসটির এবারের প্রতিপাদ্য ছিল “দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”।

এ উপলক্ষে র‌্যালি ও উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা, সেলাই মেশিন, সনদপত্র ও যুব ঋনের চেক বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: গোলাম সারওয়ার। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাই বাবলু, সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম (পিপিএম), মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সৈয়দ শাহাদাৎ হোসেন। মো: রাশেদুল ইসলামের উপস্থাপনায় ও নজরুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সেবা মানবিক উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক বীরমুক্তিযোদ্ধা মো: সালাহ্উদ্দিন আহম্মদ, আর্ট নাসিং কলেজের চেয়ারম্যান শেখ জহিরুল ইসলাম, নারী উদ্যোগক্তা নাজমা আক্তার।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোয়াত পাঠ করেন মাওলানা মাহফুজুর রহমান ।

অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমাজকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: জসিম উদ্দিন চাষী, রিডোর নির্বাহী পরিচালক ছালেহা হক চৌধুরানী, আর্ট নাসিং কলেজের প্রশাসনিক কর্মকর্তা সাহিদুল ইসলাম ও সাংবাদিক এস.এম.মনির, ছাত্রলীগ নেতা কামরুল হাছান মিন্টুসহ বিভিন্ন এলাকা থেকে আগত নারী-পুরুষ উদ্যোগক্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com